ভিডিওনাট্যাংশে তাসকিন-সানির জন্য প্রতিবাদ

প্রথম প্রকাশঃ মার্চ ২১, ২০১৬ সময়ঃ ৫:৩০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:২৩ অপরাহ্ণ

file (13)বোলার তাসকিন-সানি নিষিদ্ধের প্রতিবাদে এখন সারা দেশ উত্তাল। সাথে যোগ হল মার্চের প্রেরণামাখা আলোকোজ্জ্বল সাহসী মনোভাব। কেউ মানববন্ধন করছেন, কেউ ফেইসবুকে ঝঁঝালো স্টেটাস দিয়ে মনের জ্বালা মিটাচ্ছেণ আবার কেউ ভিডিও বানিয়ে রীতিমতো আইসিসি, ভারত আর পাকিস্তানকে ধবল ধোলায় দিচ্ছেন। ইতোমধ্যে এ তিন কালপিটকে নিয়ে করা ভিডিওটি সবার ফেইসবুকে ছড়িয়ে পড়েছে ভাইরাসের মতো। আর এ আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে বিনোদন জগতের তিন তরুণ; অভিনেতা মিশু সাব্বির, তাওসিফ এবং সালমান আল মুক্তাদির।

তারা তাদের জায়গা থেকে এ ছোট ভিডিওটি প্রকাশ করে ভিন্নভাবে প্রতিবাদ করে যাচ্ছেন। এ ভিডিওটির বক্তব্যগুলোর মধ্যে আইসিসির কড়া সমালোলচনা করা হয়েছে। সাথে সহযোগী হিসেবে যোগ হয়েছে ভারত আর পাকিস্তান। 

ভিডিওটি দেখুন আর মন থেকে উজ্জ্বীবিত হোন। তাহলেই বিষাক্ত বিষগুলো বের করে ফেলা সম্ভব হবে; যদি আমরা সবাই একত্রিত হয়ে তাসকিনের সাথে হওয়া অন্যায়ের জোরালো প্রতিবাদ করি। অবশ্য সানির বোলিং এ্যাকশনে সমস্যা আছে বলে সবাই এ বিষয়ে তেমন একটা কথা বলছেন না। তবে তাসকিনের যেহেতু এ সমস্যা নেই ; তাই সবার এতে ক্ষোভ। নিচে দেয়া হল এ মজার  ভিডিওটি :

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G